বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মির্জাগঞ্জে নৌকা পেল নব্য আওয়ামীলীগার

সুনান বিন মাহাবুব, পটুয়াখালী
  • আপডেট টাইম : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ১০৬ বার

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার ইউপি নির্বাচনে দেউলী-সুবিদখালী ইউনিয়নে নৌকার মনোনয়ন নিয়ে দেখা দিয়েছে বিতর্ক। সাবেক উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ অনোয়ার হোসেন খানকে মনোনয়ন দেওয়ায় ক্ষোভ সৃষ্টি হয়েছে তৃনমূল আ’লীগে। নৌকার মনোনয়ন প্রত্যাশী দেউলী-সুবিদখালী ইউনিয়ন আ’লীগ সভাপতি মনিরুজ্জামান খান বলেন, সে বিএনপির নেতা ছিলো। আগে কখনও আ’লীগ করে নাই। তিনি সদ্য উপজেলা আ’লীগের সহ সভাপতি হয়েছেন।

 

জানা যায়, শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যয় ৩য় ধাপের ইউপি নির্বাচনের খুলনা ও বরিশাল বিভাগের প্রার্থী চুড়ান্ত করে বাংলাদেশ আ’লীগ। এর মধ্যে মির্জাগঞ্জ উপজেলার ৬ ইউনিয়নে নৌকার প্রার্থী চুড়ান্ত করা হয়েছে।

 

স্থানীয় আ’লীগ নেতারা অভিযোগ করে বলেন, অনোয়ার হোসেন খান ২০০২ সালের জোট সরকারের আমলে তৎকালিন বিএনপির মন্ত্রী আলতাফ হোসেন চৌধুরীর ঘনিষ্ঠ ভাজন ও ১৯৯৭-২০০২ সাল পর্যন্ত মির্জাগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

 

তার আপন চাচা মৃত অন্নাত শান্তি কমিটির চেয়ারম্যান ছিলো ও তার পিতা মৃত জেন্নাত আলী খান ছিলেন শান্তি কমিটির একজন সক্রিয় সদস্য। এছাড়াও উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিরোধীতা করেছেন তিনি।

তবে এ ব্যাপারে আনোয়ার হোসেন খান কোনো মন্তব্য করতে রাজি হননি। পরবর্তীতে তার সাথে কয়েকবার যোগাযোগ করার চেষ্টা করা হলে মুঠোফোনে সংযোগ পাওয়া যায়নি।

উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক জমীম উদ্দিন জুয়েল বেপারী বলেন, সে আগে বিএনপি নেতা ছিলো। আমরা উপজেলা আ’লীগের সদস্য হিসেবে নাম সুপারিশ করেছিলাম কিন্তু জেলা কমিটি তাকে সহ-সভাপতি করেছে।

উপজেলা আ’লীগ সভাপতি গাজী আতাহার উদ্দিন আহমেদ বলেন, তিনি কখনই আ’লীগ ছিলো না।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com