বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ভোলায় ৯৮ জনকে জরিমানা

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ৩৪৫ বার

ভোলায় স্বাস্থ্য অমান্য করায় ৯৮ জনের ৮৩ হাজার ৫০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ রোববার (২৫ জুলাই) সকাল থেকে বিকেল পর্যন্ত জেলার ছয় উপজেলায় কঠোর বিধি-নিষেধ স্বাস্থ্যবিধি লঙ্ঘনের দায়ে এ জরিমানা করা হয়েছে।

 

 

এর মধ্যে ভোলা সদরে ৩৭ জনকে ২১ হাজার ৯০০ টাকা, দৌলতখানে ২ জনকে ৮১৫ হাজার, লালমোহনে ১০ জনকে ৬ হাজার ৪০০ টাকা, চরফ্যাশনে ১৫ জনকে ২৯ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়।

 

 

ভোলা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আকিব ওসমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ছয় উপজেলায় আটটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৮৭ মামলায় ৯৮ জনের জরিমানা করা হয়। তিনি আরও জানান, ০১ জুলাই থেকে এ পর্যন্ত জেলায় ২৫১টি ভ্রাম্যমাণ আদালতে দুই হাজার ছয় জনকে জরিমানা এবং ৩৬ জনকে বিভিন্ন মেয়াদে কারাদ- দেওয়া হয়েছে।

 

এ সময় জরিমানা করা হয়েছে ১৬ লাখ ৯৩ হাজার ৩০০ টাকা। ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com