বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ভোলায় পৌরসভার নাগরিকদের অযথা হয়রানি বন্ধ করতে হবে-এমপি শাওন

মোঃ ফরিদ উদ্দিন, লালমোহন
  • আপডেট টাইম : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ৫৩১ বার

ভোলা-৩ (লালমোহন- তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, লালমোহন পৌরসভা থেকে নাগরিকদের সকল ধরনের সুযোগ সুবিধা নিশ্চিত করতে হবে। কোন নাগরিককে হয়রানি/অপদস্ত করা যাবে না। আজ শনিবার (১৯ জুন) দুপুরে লালমোহন পৌর পর্ষদের মাসিক সাধারন সভা ও ২০২১-২০২২ ইং সালের বাজেট ঘোষনায় পৌরসভার সার্ভেয়ার নিজাম উদ্দিন এর সঞ্চলনায় এবং পৌর মেয়র হাজী এমদাদুল ইসলাম তুহিনের সভাপতিত্বে প্রধান অতিথির আলোচনা এসব কথা বলেন এমপি শাওন।

 

তিনি আরও বলেন, লালমোহন পৌরসভা ১ম গ্রেডের পৌরসভা। এই পৌরসভাকে ক্লিন পৌরসভা হিসাবে দেখতে চাই। বর্তমান সরকারের সকল সুযোগ সুবিধা যাতে সাধারন মানুষজন সহজেই পেতে পারে তার জন্য কাউন্সিলরদের কে যথাযথ পদক্ষেপ নিতে হবে। সাধারন মানুষ যাতে অযথা কোন রকম হয়রানীর স্বীকার না হয় সেজন্য পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের দৃষ্টি আবর্ষন করেন। আলোচনা সভায় পৌর মেয়র হাজী এমদাদুল ইসলাম তুহিন প্রায় ১০৮ কোটি টাকার ২০২১-২০২২ সালের বাজেট ঘোষনা করেন।

 

বাজেট নিয়ে আলোচনা সভায় বক্তব্য রাখেন কাউন্সিলর ইমাম হোসেন হাওলাদার, ফরহাদ হোসেন মেহের, এসছানুল হক ফরিদ, জহিরুল হক মাসুদ পাটওয়ারী, নাগরিকদের মধ্যে নিয়াজ মুশফিক প্রমূখ।

 

এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা আওয়মীলীগের সহসভাপতি আলহাজ্ব মোখলেছুর রহমান হাওলাদার, পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com