বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

শহিদ দিবসে বরিশাল আওয়ামী জেলা মৎস্যজীবী লীগের শ্রদ্ধাঞ্জলি

বরিশাল অফিস
  • আপডেট টাইম : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৩৫ বার

মহান ভাষা দিবসে শ্রদ্ধা জানাতে বরিশাল কেন্দ্রীয় শহীদ মিনারে রাতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ বরিশাল জেলা ও সদর উপজেলা।

বরিশাল জেলা কমিটির আহবায়ক হালিম হাওলাদার ও সদস্য সচিব আসাদুজ্জামান রুবেলের নেতৃত্বে বরিশাল জেলা ও সদর উপজেলার যুগ্ম আহবায়ক সদস্যগণ ও ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

১২টা ১মিনিটে প্রথমে বরিশালে বিভাগীয় কমিশনার মোহাম্মদ শওকত আলী ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পরেই বরিশাল জেলা প্রশাসন, পুলিশ কমিশনার, রেঞ্জ ডিআইজি ও সরকারি আধার সরকারি সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা সেখানে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় মহানগর আওয়ামী লীগের সভাপতি কেএম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নেতৃত্বে বরিশাল মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। ফুল দিয়ে শ্রদ্ধা জানান বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোঃ ইউনূসের নেতৃত্বে জেলা আওয়ামী লীগ।

এরপরেই বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ বরিশাল নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা জানান এ সময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল সদর উপজেলার সদস্য সচিব মোহাম্মদ জামাল হোসেন, যুগ্ম আহ্বায়ক মোঃ শহীদ খান, মোঃ রাসেল, মোঃ রায়হান সহ অন্যান্য সদস্যরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com