বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বেতাগীতে ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

জাহিদুল ইসলাম মেহেদী, বরগুনা
  • আপডেট টাইম : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ১৪৫ বার
বরগুনার বেতাগী উপজেলার ৭ নং সরিষামুড়ি ইউনিয়নে নির্বাচনের জের ধরে ৫ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আনারুলল ইসলাম টিটু (মেম্বার) কে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। নিহত টিটু ভোরা গ্রামের মৃত কাদের হাওলাদারের ছেলে।
সোমবার (১৯জুলাই) দুপুর সারে বারোটার দিকে এঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার জালাল গাজীর ইটভাটা এলাকা থেকে বর্তমান চেয়ারম্যান শিপন জোমাদ্দারের ভাই টিটু জোমাদ্দারের লোকজন নিহতের স্ত্রী শিল্পী বেগমের সামনে থেকে তুলে নিয়ে ছোট গৌরীচন্না এলাকায় পিটিয়ে হত্যা করে।
নিহতের স্ত্রী জানান, বর্তমান চেয়ারম্যান শিপন জোমাদ্দারের ভাই টিটু জোমাদ্দার তাদের গতিরোধ করে তার স্বামীকে জোড়পূর্বক উঠিয়ে নিয়ে যায়। বাধা দিতে গেলে অস্রের ভয় দেখিয়ে সরিয়ে দেয়।
প্রত্যক্ষদর্শী বাইজিদ বোস্তামী জানান, আমার চাচা তার সম্মানীভাতা আনতে বেতাগী যাওয়ার পথে আমার চোখের সামনে আমার চাচা টিটু মেম্বারকে কালো মাইক্রো গাড়িতে আসা বর্তমান চেয়ারম্যান শিপন জমাদারের ভাই টিটু জোমাদ্দার তাকে জোরপূর্বক ১৫-২০ জন লোক সহ ওখান থেকে তুলে নিয়ে যাওয়ার করলে,আমার চাচা আত্মরক্ষার চেষ্টা করতে গিয়ে পানিতে ঝাঁপ দেয়। পানি থেকে তুলে ধারালো অস্ত্র দিয়ে তাকে গলায় আঘাত করে।
এতে সে নিস্তেজ হয়ে পড়ে। কালো মাইক্রো গাড়িতে করে বেশ কিছু লোকজন ওখান থেকে নিয়ে যায়। আমরা বাধা দেয়ার চেষ্টা করলে আমাদেরকে ধাওয়া দিলে আমরা ওখান থেকে নিজেদের জীবন বাঁচাতে স্থান ত্যাগ করি। সেই সুযোগে তাকে ওখান থেকে নিয়ে যায়। আমি সহ বেশ কিছু লোকজন বিষয়টি নিজ চোখে দেখেছে। পরবর্তীতে আমার চাচাকে ৩ নং ফুলঝুড়ি ইউনিয়নের ছোট গৌরীচন্না এলাকায় তাকে খুঁজে পাই। আমরা সেখান থেকে চাচাকে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
এ ব্যাপারে, বরগুনা পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক জানিয়েছেন, এই হত্যাকাণ্ডের সাথে জড়িতদের বিচারের আওতায় আনা হবে। তদন্তের মাধ্যমে দোষীদের দৃষ্টান্তমূলক বিচারের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com