বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বেইলি রোডের অগ্নিকান্ডের ঘটনায় এখন পর্যন্ত ৩৮ জনের মরদেহ সনাক্ত

ডেক্স রিপোর্ট
  • আপডেট টাইম : শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ৫০ বার

রাজধানীর বেইলী রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৬ জনে। এর মধ্যে ৩৬ জনের মরদেহ সনাক্ত করা হলেও ৩১ জনের মরদেহ হস্তান্তর করা হয়েছে তাদের পরিবারের নিকট।

সকালে শেখ হাসিনা প্লাস্টিক এন্ড  সার্জারি ইনস্টিটিউটে স্বাস্থ্যমন্ত্রী সামন্ত লাল সেন পরিদর্শনে যান।  এ সময় তিনি সাংবাদিকদের বলেন ১২ জন রয়েছে বার্ন ইউনিটে।

তাদের প্রত্যেকের অবস্থাই আশঙ্কাজনক তবে সরকারের সর্বোচ্চ পর্যায়ে থেকে চিকিৎসা ব্যবস্থা চলছে। যারা রয়েছে পরিবারের কাছে হস্তান্তরের পাশাপাশি ডিএনএ পরীক্ষা শেষে পরিবারের কাছে বাকিদের  হস্তান্তর করা হবে।

অপরদিকে ফায়ার সার্ভিস থেকে বলা হয়েছে অগ্নিকাণ্ডের ঘটনার পরে সিলিন্ডার থাকায় আগুন ছড়িয়ে পড়ে এবং ভয়াবহতার সৃষ্টি হয়।

এইদিকে অগ্নিকাণ্ডের ঘটনায় একই পরিবারের পাঁচজন এমন সংবাদ প্রকাশ হয়েছে তবে ডিএমপি কমিশনার গণমাধ্যম কর্মীদের সাথে কথা বলার সময় তিনি জানিয়েছেন এই ঘটনায় একটি মামলা দায়ের হবে যেটি মামলার তদন্ত কর্মকর্তা দেখবেন এই ঘটনার সাথে কেহ জড়িত কিনা।

অপরদিকে  ফায়ার সার্ভিস থেকেও একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে যারা কাজ করছেন।

তবে সদ্য যে সংবাদটি হল সকালে দুর্যোগ  ও ত্রাণ প্রতিমন্ত্রী মহিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং তিনি প্রত্যেকটি নিহত পরিবারকে ধার্যকৃত অর্থ সহায়তা আশ্বাস দিয়েছেন।

রাজধানীর বেইলি রোডে এমন মর্মান্তিক ঘটনায় শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী  ও বিএনপির মহাসচিব।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com