শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান এর শোকবার্তা

ঢাকা অফিস
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ৮৮ বার

দেশের বিশিষ্ট ইসলামী চিন্তাাবিদ, প্রসিদ্ধ আলেম ও হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনাইদ বাবুনগরী আজ ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন। তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান।

আজ এক শোকবার্তায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, “আল্লামা জুনাইদ বাবুনগরীর ইন্তেকালের সংবাদে আমি গভীরভাবে মর্মাহত। আমি তাঁর রূহের মাগফিরাত কামনা করছি। তিনি ছিলেন দেশের একজন গুণী ও পন্ডিত আলেম। ইসলামী জ্ঞানচর্চা ও ইসলামের মহান আদর্শ প্রচারের পাশাপাশি তিনি সামাজিক নানা কর্মকান্ডেও নিজেকে সম্পৃক্ত রেখেছিলেন। অন্যায়, অবিচার ও অনৈতিকতার বিরুদ্ধে তিনি সবসময় সোচ্চার ছিলেন।

 

ইসলামী মূল্যবোধ প্রতিষ্ঠায় তিনি অগ্রণী ভূমিকা পালন করেছেন। শত জুলুম-নির্যাতন, প্রলোভন উপেক্ষা করে তিনি তাঁর আদর্শ ও কর্তব্যে অটল ছিলেন। নম্রতা, বিনয় ও সৌজন্য ছিল তাঁর ব্যক্তি চরিত্রের অন্যতম গুণ।

আমি তাঁর শোকাহত পরিবারবর্গ, গুণগ্রাহী, ভক্ত ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। মহান আল্লাহ রাব্বুল আলআমিন তাঁকে বেহেস্ত নসীব করুন, এই দোয়া করি।”

একই সাথে শোক জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তিনি পৃথক শোকবার্তায় বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেশের প্রখ্যাত ইসলামী চিন্তাবিদ ও হেফাজতে ইসলামের আমির জুনাইদ বাবু নগরী’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বলেন, “বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, দ্বীনি আলেম ও হেফাজতে ইসলামের আমির মরহুম জুনাইদ বাবু নগরী বাংলাদেশে ইসলামী জ্ঞান চর্চা এবং ইসলামের প্রচার, প্রসার ও মূল্যবোধ প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করেছেন।

 

খ্যাতিসম্পন্ন ইসলামী চিন্তাবিদ ও পন্ডিত হিসেবে তিনি ছিলেন সর্বজন শ্রদ্ধেয়। তিনি ন্যায় ও ইনসাফের পক্ষে সবসময় সোচ্চার ছিলেন। তাঁর ইন্তেকালে একজন দৃঢ়চেতা ও সাহসী মানুষের নেতৃত্ব থেকে জাতি বঞ্চিত হলো।

 

দেশের স্বনামধন্য ইসলামী চিন্তাবিদ জুনাইদ বাবু নগরীর মৃত্যুতে দেশ একজন নিবেদিতপ্রাণ ও খ্যাতিমান আলেমকে হারালো, যাঁর অভাব সহজে পূরণ হবার নয়। আমি তাঁর রুহের মাগফিরাত কামনা করছি এবং শোকাহত পরিবারবর্গ, গুণগ্রাহী, ভক্ত ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। বিএনপি ও বিএনপি কেন্দ্রীয় দফতরের চলতি দায়িত্বে সাংগঠনিক সম্পাদক- সৈয়দ এমরান সালেহ প্রিন্স কতৃক প্রেরিত মেইলের মাধ্যমে এই তথ্যটি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com