বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বাউফলে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখমের প্রতিবাদে বিক্ষোভ

সুনান বিন মাহবুব, পটুয়াখালী
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
  • ৯৯ বার

পটুয়াখালীর বাউফল পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা শংকর পালকে (৪৪) কুপিয়ে জখমের ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টার দিকে উপজেলা চত্বরের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, পরিকল্পিতভাবে মোটরসাইকেল থামিয়ে চাবি নিয়ে হত্যার উদ্দেশ্যে শংকর পালকে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় মামরা হলেও পুলিশ কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শংকর পাল গত রোববার রাত আটটার দিকে মোটরসাইকেলে করে বাউফল পৌরসভার কাগুজিরপুল বাসষ্ট্যা- থেকে বাড়ি ফিরছিলেন।

ওই সময় কয়েকজন লোক মোটরসাইকেল থামিয়ে চাবি নিয়ে যান। এ নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে তিন-চারজনের একটি দল শংকর পালকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে চলে যায়। পরে তাকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা মো. শোয়েব মাহমুদ বলেন, কোপের আঘাতে তাঁর ডান হাত ভেঙে গেছে, বুকের পিছনের অংশে কোপের আঘাতে জখম হয়েছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম আরিচুল হক বলেন, আসামিরা পলাতক রয়েছে। এরপরেও তাদেরকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com