শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:১৩ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর বিএনপির সাবেক সভাপতি আহসান হাবিব কামাল এর জানাজা সম্পন্ন

ডেক্স রিপোর্ট
  • আপডেট টাইম : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ১৪০ বার

বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর বিএনপির সাবেক সভাপতি আহসান হাবিব কামাল এর জানাজার নামাজ সম্পন্ন হয়েছে।

আজ রোববার (৩১ জুলাই) বাদ যোহর নগরীর জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত জানাজায় উপস্থিত ছিলেন পানি সম্পদ প্রতিমন্ত্রি জাহিদ ফারুক শামীম, সিটি কর্পোরেশনের বর্তমান মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, বিএনপি নেতা সাবেক সংসদ মজিবর রহমান সরোয়ার সহ বরিশাল জেলা মহানগর বিএনপি, যুবদল, সেচ্ছাসেবক ও সাবেক ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ।

সাবেক এই মেয়র দীর্ঘ দিন কিডনী জনিত রোগে চিকিৎসাধিন অবস্থায় থেকে ৬৭ বছর বয়সে গতকাল মৃত্যুবরন করেন। জানাজা শেষে তাকে মুসলিম গোরস্থানে দাফন করা হবে বলে জানাগেছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com