বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বরিশালে বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের উপর হামলার বিচার দাবি

বরিশাল অফিস
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৯ বার

বরিশালে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সংগঠক সাগর মৃধা ও বিএম কলেজের সাধারণ শিক্ষার্থীদের উপর আওয়ামীলীগের সন্ত্রাসী গোষ্ঠীর নৃশংস হামলার প্রতিবাদ এবং হামলায় জড়িত চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেপ্তার ও দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নেতৃত্ব দেওয়া শিক্ষার্থীরা।

আজ বৃহস্পতিবার (১২।সেপ্টেম্বর) দুপুরে সরকারি বিএম (ব্রজমোহন) কলেজ সংলগ্ন মসজিদ গেটের সামনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শাহাবুদ্দিন, সাব্বির, জুবায়ের, বাবর খালেদের নেতৃত্বে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, আওয়ামী দুঃসাসনের পতন হলেও এখনো আওয়ামী পেতাত্বারা আমাদের আশেপাশেই রয়ে গেছে। তারা নানাভাবে বর্তমান সরকারকে বিতর্কিত এবং শেখ হাসিনার পতন আন্দোলনে নেতৃত্ব দেয়া শিক্ষার্থীদের ক্ষতি করার চেষ্টা করছে। আমরা আইনের মাধ্যমে এসব দেশ বিরোধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবো।

এসময় হামলাকারী রিশাদ ও মাসুদকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বরিশাল সরকারি বিএম কলেজের সমন্বায়ক সহ শিক্ষার্থীরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com