শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন

বরিশালে ১ হাজার জনের মাঝে প্রধানমন্ত্রীর ত্রান উপহার বিতরণ

বরিশাল অফিস
  • আপডেট টাইম : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৩৫৯ বার

করোনা পরিস্থিতিতে নিষেধাজ্ঞার সময় কালীন সরকারি তথ্য ও সেবা ৩৩৩ এ ফোন করা ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

আজ সোমবার (৩০ আগস্ট) সকাল সাড়ে ১১ টায় নগরীর জেলা শিল্পকলা একাডেমির অডিটোরিয়ামে এই উপহার বিতরনী অনুষ্ঠিত হয়।

 

এসময় ১০০০ জন গরিব ও দুস্ত ব্যাক্তিদের ত্রান উপহার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বরিশাল সদর আসনের এমপি ও পানি সম্পদ প্রতিমন্ত্রী  জাহিদ ফারুক শামিম, জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন হায়দারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) আবদুর রাজ্জাক, পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, অতিরিক্ত ডিআইজি এহসান উল্লাহ, বীর মুক্তিযোদ্ধা কেএসএ মহিউদ্দিন মানিক বীর প্রতিক, জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেন, র‌্যাবের বরিশাল সদর কোম্পনী কমান্ডার মেজর জাহাঙ্গীর ও বিসিবির পরিচালক আলমগীর হোসেন আলোসহ অনান্যরা।

 

অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামিম বলেন, সবাইকে স্বস্থ্যবিধি মেনে চলতে হবে। একই সাথে করোনার ভ্যাকসিন নিতে সবাইকে আহবান জানান তিনি।

 

তিনি আরো বলেন, উন্নয়শীল দেশ যখন থেকে ভ্যাকসিন গ্রহণ করেছেন আমরাও তখন থেকে ভ্যাকসিন গ্রহণ করেছি। আর এ জন্য প্রধানমন্ত্রী ১৪ হাজার কোটি টাকা বরাদ্ধ করেছেন।

 

ভারত আমাদের যে ভ্যাকসিন দেয়ার কথা বলেছে তাই পাবো। মধ্যে ভারতের সংক্রমন বেড়ে যাওয়ার কারনে আমাদের দেশে ভ্যাকসিন আসতে পারেনী। এর পরই কিন্তু প্রধানমন্ত্রী অনান্য দেশের সাথে মিল রেখে সমন্বয় করে আমাদের দেশে ভ্যাকনি আনতে শুরু করে। যার সুফল এখন আপনারা পাচ্ছেন।

 

ভ্যাকসিন কেনার জন্য পর্যাপ্ত পরিমান অর্থ বরাদ্ধ রয়েছে তাই কোন হতাশা নয় সবাই করোনা থেকে সুরক্ষা পেতে প্রতিরোধক নিয়মাবলি মেনে চলাচলের পাশাপাশি সবাই টিকার আওতায় আসবেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com