বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বরগুনায় রেজাল্টশীট পরিবর্তন ও ভােট চুরির অভিযােগে সংবাদ সম্মেলন

জাহিদুল ইসলাম মেহেদী, বরগুনা
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৫৬৯ বার

বরগুনা সদর উপজেলার ৫ নং আয়লা পাতাকাটা ইউনিয়নে ভোট কারচুপি ও ফলাফল পরিবর্তনের অভিযোগে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এম. মজিবুল হক কিসলু সংবাদ সম্মেলন করেছেন । বৃহস্পতিবার দুপুরে বরগুনার সাংবাদিক ইউনিয়নের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

 

সংবাদ সম্মেলনে এম.মুজিবুল হক কিসলু বলেন, আমি জনগনের ভােটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। ৯ টি ভােট কেন্দ্রের ফলাফলে আমি বিজয়ী। রাত ১০ টার দিকে স্বতন্ত্র মােশাররফ হােসেনের বড় ভাই জেলা পরিষদ চেয়ারম্যান মােঃ দেলােয়ার হােসেন ৯ নং পূর্ব কেওড়াবুনিয়া দাখিল মাদ্রাসা কেন্দ্রের দায়িত্বরত প্রিজাইডিং অফিসার মােঃ জাকারিয়া হােসেনকে বাধ্য করে ফলাফল হেরফের করে যা কাম্য ছিল না।

 

ওই ভােট কেন্দ্রে স্বত্র প্রার্থী মােঃ মােশাররফ ঘােড়া মার্কায় ভােট পেয়েছে ১ হাজার ৯ ভােট। কেন্দ্রের ফলাফলে প্রিজাইডিং অফিসার কাটা ছেড়া করে আমার পােলিং এজেন্টকে দেয়া প্রাপ্ত ফলাফলে আমি ২৩৭ ভােট বেশী পেয়ে বিজয়ী হই। স্বতন্ন প্রার্থী মােশাররফ হােসেন এর আপন বড় ভাই দেলােয়ার হােসেন ২১ জনু রাতে ৯ নং পূর্ব কেওড়াবুনিয়া দাখিল মাদ্রাসায় ভােট কেন্দ্রে দায়িত্বরত প্রিজাইডিং অফিসারকে বাধ্য করে ঘােড়া মার্কায় ১১ শত ৯ ভােট দেখায়।

 

৮ নং পূর্ব কেওড়াবুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় দায়িত্বরত প্রিজাইডিং অফিসার মাওলানা মােঃ মিজানুর রহমান অধ্যক্ষ চরকগাছিয়া ফাজিল মাদ্রাসা আমার নৌকা মার্কায় ভােট ঘােড়া মার্কায় যােগ করে ২৫০ ভােট দেখায়। অথচ ঘােড়া মার্কায় ভােট পেয়েছে ১০০ ভােট। তারপরও আমি ৩৯০৮ ভােট পেয়ে বিজয়ী হয়েছি।

 

স্বতন্ত্র প্রার্থী মােঃ মােশাররফ হােসেন পেয়েছে ৩৬৭১ ভােট।

 

জেলা পরিষদ চেয়ারম্যান মােঃ দেলােয়ার হােসেন বরগুনা উপজেলা পরিষদের হল রুমে বসে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যানকে সঙ্গে নিয়ে ফলাফল পরিবর্তন করে আমার বিজয় ছিনিয়ে নেয়। এছাড়াও শান্তিপ্রিয় নৌকা মার্কার কর্মী সমর্থকদের উপর অত্যাচার করে ঘর বাড়ী ভাংচুর করে। দোকান ঘর লুটপাট করে। মােশাররফ বাহিনীর ভয়ে এলাকার নৌকার কর্মীরা গ্রাম ছেড়ে পালিয়ে বেড়ায়।

 

২১ জুন মধ্য রাত হতে মােশাররফ বন্ড নামে খ্যাত আয়লা পাতাকাটা ইউনিয়নে যে ভাবে তান্ডব চালায় তা বিশ্ব বিবেক হতৰাগ। সত্তার নামে এক মুসুল্লীকে মসজিদে সেজদারত অবস্থায় কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে। এখন বরগুনা হাসপাতালে ভর্তী আছে। ইদ্রিসকে মসজিদের মধ্যে পিটাইয়া হাত পা থেতলে দেয়। দুলু বেগম নামের এক মহিলাকে নৌকা করার অপরাধে মারধর করে। নান্টুর বােনের বাড়িতে বুধবার গভীর রাতে ঘুমান্ত নারীদের উপর হামলা করে ভাংচুর করে।

 

এই সব কিছুর মদদ দেয় বরগুনা জেলা পরিষদ চেয়ারম্যান দেলােয়ার হােসেন। আমাদের ইউনিয়নের নৌকার কর্মী সমর্থক শান্তিতে থাকতে চায়। এ ব্যপারে প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করি।

 

আপনাদের মাধ্যমে দেশ বাসিকে জানাতে চাই, বরগুনা জেলা পরিষদ চেয়ারম্যান মােঃ দেলােয়ার হােসেন সরকারী বেতন ভাতা ভােগ করেন। সরকারী গাড়ী ব্যবহার করেন। প্রধান মন্ত্রীর মনােনয়ন নিয়ে জেলা পরিষদ চেয়ারম্যান হয়ে আওয়ামীলীগের মনােনীত প্রার্থী এম, মজিবুল হক কিসলুর বিরােধীতা করে দলের সঙ্গে বেঈমানী করে ভােট চুরির মাধ্যমে তার ভাইকে জয়ী করেছে।

 

দুই প্রিজাইডিং অফিসার যে কাজটি করেছেন তা দুঃখজনক

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com