বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বরগুনায় ভ্রাম্যমান আদালতে ১৭৭ মামলা; ৫১,৯৫০,টাকা জরিমানা

জাহিদুল ইসলাম মেহেদী, বরগুনা
  • আপডেট টাইম : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৫৬৩ বার
বরগুনায় অভিযান
সরকার ঘোষিত ৭ দিনের ‘কঠোর লকডাউন বা বিধিনিষেধের’ দ্বিতীয় দিনে বৃহস্পতিবার ও শুক্রবার সকাল ৬ টা থেকে বরগুনার সড়কে গণপরিবহণের দেখা মেলেনি। এ ছাড়া জনসমাগমও খুব একটা চোখে পড়েনি। তবে অলিগলিতে কিছু রিকশা ও মোটরসাইকেল চলাচল করতে দেখা গেছে।
সকাল থেকেই রাস্তায় নেমেছে নৌ-বাহিনী ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। শহরে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থানের চিত্র দেখা গেছে। মোড়ে মোড়ে পুলিশ এবং চেকপোস্ট বসানো হয়েছে। জরুরি প্রয়োজন ছাড়া রাস্তায় কাউকে থাকতে দিচ্ছেননা তারা। এই বিধিনিষেধ থাকবে আগামী ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত।
শুক্রবার  সকাল ৯টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত বরগুনা শহরের কাঁচা বাজার মাছ বাজার, সদর রোড, টাউন হল বাসষ্ট্যান্ড, সাহাপট্টি, খলিফাপট্টি এবং ক্রোপ এলাকায় প্রয়োজন ছাড়া তেমন কোনো মানুষের চলাচল দেখা যায়নি এবং বিধিনিষেধের আওতার বাইরে কিছু দোকান খালা থাকলেও      সকল দোকান ছিলো বন্ধ। প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হলেই গ্রেপ্তারের কথা বলছে পুলিশ।

বিজিবির অভিযান

এদিকে মাঠে নেমেছে মোবাইল টিম। বরগুনা শহরের বিভিন্ন স্থানে ঘুরতে দেখা গেছে তাদের। ভ্রাম্যমান আদালতের মাধ্যমে৷ বরগুনা জেলা সদরসহ ৬টি উপজেলায় জেলা প্রশাসন ১৭৭ টি মামলা ও ৫১,৯৫০,টাকা জরিমানা  ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটগন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com