বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বরগুনায় বাস্তুহারা ছিন্নমূলদের আবাসনের দাবীতে মানববন্ধন ও সমাবেশ

জাহিদুল ইসলাম মেহেদী, বরগুনা
  • আপডেট টাইম : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৫৮৬ বার
খাজুরতলা আবাসন প্রকল্পে বরগুনা পৌর শহরের খাল খননের জন্য উচ্ছেদকৃত ও বাস্তুভিটাহীন পরিবারদের বাসস্থান পাওয়ার জন্য মানববন্ধন কর্মসূচি পালন করেছেন বরগুনা জেলা বাস্তুহারা ছিন্নমূল সমিতি। বাস্তুহারা ছিন্নমূল সমিতির সভাপতি আবুল হাসেমের সভাপতিত্বে অনুষ্টিত মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা মুক্তিযোদ্ধা সুখ রঞ্জন শীল, সাধারন সম্পাদক টুনু মল্লিক,সাবেক সভাপতি আলতাব হোসেন,আব্দুস ছত্তার,নুরুল ইসলাম, বাবুল মিয়া,আঃ গনি,আঃ রব, নিজাম উদ্দিন প্রমূখ।
আজ বুধবার ১৬ জুন সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত কর্মসূচি পালন করা হয়। বক্তারা বলেন, আমাদের বাস্তুহারা ছিন্নমূল পরিবারকে শহীদ স্মৃতি সড়ক থেকে উচ্ছেদ করার সময় প্রশাসন প্রতিশ্রুতি দিয়ে ছিলো আজ সুযোগ থাকা সত্বেও আমাদেরকে পূর্ণবাসনে প্রশাসন কোন ব্যাবস্হা নিচ্ছেনা। মুজিববর্ষ উপলক্ষে যাদেরকে ঘর বরাদ্দ দেয়া হচ্ছে তাদের মধ্য অনেকের জমি ভিটা বাড়ী রয়েছে বলে দাবী করা হয়। অর্থের বিনিময় অনেকের নামে ঘর বরাদ্দ দেয়ার অভিযোগ করে তদন্তের দাবী করেন ছিন্নমূল নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com