বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

বরগুনায় ৮ বছরের শিশু ধর্ষক গ্রেফতার

জাহিদুল ইসলাম, বরগুনা
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৬ বার
বাবা-মাকে পান দেয়ার কথা বলে পান বরজের ভিতরে ডেকে নিয়ে ৮ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ধর্ষক বৃদ্ধ আব্দুর রশিদ হাওলাদার (৬৫) শিশুটির যৌনাঙ্গে আঙ্গুল দিয়ে ক্ষত-বিক্ষত করে দিয়েছে।
এ ঘটনার সাথে জড়িত বৃদ্ধ রশিদকে পুলিশ বুধবার রাতে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার পুলিশ তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে।
আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার রায়বাল গ্রামে বুধবার বিকেলে।
জানাগেছে, উপজেলার রায়বালা গ্রামের প্রথম শ্রেনীতে পড়া শিশু কন্যা দাদার বাড়ীতে যায়। দাদার বাড়ী থেকে ফেরার পথে পান বরজের সামনে বৃদ্ধ আব্দুর রশিদ শিশুর বাবা মাকে পান দেয়ার কথা বলে বরজের পাশে একটি পরিত্যাক্ত ঘরে নিয়ে যায়।
ওই ঘরে নিয়ে শিশুটিকে ধর্ষণ চেষ্টা চালায় এবং শিশুটির যৌনাঙ্গে আঙ্গুল দিয়ে ক্ষত-বিক্ষত করে দেয়। শিশুটির ডাক চিৎকারে ধর্ষক আব্দুর রশিদ পালিয়ে যায়।
পরে শিশুটিকে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
ওই হাসপাতালের চিকিৎসক ডাঃ সুমন খন্দকার শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়ে দেয়।
এ ঘটনায় বুধবার রাতে ধর্ষক আব্দুর রশিদ হাওলাদারের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে শিশু কন্যার বাবা মামলা দায়ের করেছেন।
পুলিশ বুধবার রাতে তাকে তার বাড়ী থেকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার পুলিশ ধর্ষক আব্দুর রশিদকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে।
একই দিনে শিশুটিকে জবানবন্দির জন্য আদালতে প্রেরন করা হয়। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন ধর্ষক আব্দুর রশিদকে জেলা হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন এবং শিশুটির জবানবন্দি গ্রহন করেছেন।
শিশু কন্যার বাবা কান্নাজনিত কন্ঠে বলেন, আব্দুর রশিদ হাওলাদার আমার শিশু কন্যাকে পান দেয়ার কথা বলে বরজের ভিতরে একটি পরিত্যাক্ত ঘরে নিয়ে ধর্ষণ চেষ্টা চালিয়েছে।
আমি এ ঘটনার বিচার চাই। আমতলী থানার এসআই মোসাঃ নাসরিন বলেন, শিশুটির যৌনাঙ্গ রক্তাক্ত ও ক্ষত-বিক্ষত।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ সুমন খন্দকার বলেন, শিশুটিকে দ্রুত পটুয়াখালী ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, এ ঘটনার সাথে জড়িত আব্দুর রশিদ হাওলাদারকে গ্রেফতার করে এবং শিশুটির জবানবন্দির জন্য আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com