বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বরগুনায় আইনজীবীর সংবাদসম্মেলন

জাহিদুল ইসলাম মেহেদী, বরগুনা
  • আপডেট টাইম : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৫৭১ বার
পাথরঘাটা প্রেস ক্লাব
বরগুনায় আইনজীবীকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন বরগুনা জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাড. মোঃ জিয়া উদ্দিন। শুক্রবার বেলা ১১ টায় বরগুনা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে অ্যাড. মো. জিয়া উদ্দিন বলেন, পাথরঘাটার মঠেরখাল গ্রামের মো. ইউনুস ধলু  গত বৃহস্পতিবার পাথরঘাটা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেছেন। সেখানে তাঁকে ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য পাথরঘাটার একজন বিশিষ্ট ব্যবসায়ী মো. রফিকুল ইসলাম দুলালকে ‘ভুমিদস্যু’ বলে আখ্যায়িত করা হয়েছে। একই সময়ে অসত্য ও মানহানিকর বক্তব্য দিয়ে তাদের  সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করা হয়েছে।
তিনি আরও বলেন, পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নের মঠেরখাল এলাকায় তিনি কিছু জমি কিনেছিলেন। ওই জমি নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে।  মামলায় একাধিক রায় তার পক্ষে রয়েছে। ওই জমির লোভে আদালতের রায়কে অন্যদিকে প্রবাহিত করতেই মূলত এসব ভিত্তিহীন তথ্য সাজিয়ে মানহানিকর সংবাদ সম্মেলন করা হয়েছে।
সংবাদ সম্মেলনে অ্যাড. জিয়া উদ্দিন অভিযোগ করে বলেন, তাদের ভোগ দখলীয় সম্পত্তিতে দখলে যাওয়ার উদ্দেশ্যে পাথরঘাটার মো. জিয়াউর রহমান নামের একজন ব্যারিস্টার যিনি ঢাকায় থাকেন তাঁর যোগসাজশে মো. ইউনুস ধলু মামহানিকর বক্তব্য দিয়ে এ সংবাদ সম্মেলন করেছেন এবং এলাকায় ভয়ভীতি ত্রাস সৃস্টি করে বেড়াচ্ছেন।
তিনি ষড়যন্ত্রমূলক এসব কার্যকলাপের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে উর্দ্ধতন কর্তৃপক্ষের সুদৃস্টি কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com