বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

বরখাস্তের পরই জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে আ‘লীগ নেতার মামলা

ডেক্স রিপোর্ট
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ২০০ বার

দল থেকে বরখাস্তের পরপরই শুরু হয়েছে গাজীপুরের সদ্য সাবেক মেযর জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে নানা অভিযোগ ও মামলার খড়ক।

বঙ্গবন্ধুর নামে আপত্তিকর মন্তব্য করায় গাজীপুর সিটি কর্পোরেশনের সাময়িক বরখাস্তকৃত মেয়র জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে মাদারীপুরে মামলা হয়েছে।

 

বৃহস্পতিবার দুপুরে মাদারীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন জেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক এডভোকেট বাবুল আখতার।

তিনি মামলায় অভিযোগ করেন, জাহাঙ্গীর আলম গত সেপ্টেম্বর মাসের একটি কথোপকথনের অডিও ভাইরাল হয়। সেখানে জাহাঙ্গীর আলম মুক্তিযুদ্ধ এবং বঙ্গবন্ধুকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেছে।

 

এতে করে দেশে দাঙ্গা-হাঙ্গামাসহ বিশৃঙ্খলা সৃষ্টি হতে পারে। তাই বিবাদী জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান বাদী বাবুল আখতার।

মাদারীপুর জজ কোর্টের পিপি সিদ্দিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলাটি আদালত গ্রহণ করে আদেশের অপেক্ষায় রেখেছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com