বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

পল্লী পাঠাগারের মাস্ক বিতরণ ও গাছের চারা রোপন

মো. জিল্লুর রহমান রানা, পাবনা
  • আপডেট টাইম : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ১৫৩ বার

পাবনার আটঘরিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পল্লী পাঠাগার মিয়াপাড়ার উদ্যোগে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ ও কৃষ্ণচূড়া গাছের চারা রোপন এবং করোনা ভাইরাস বিস্তার রোধে সচেতনা সৃষ্টি করা হয়েছে।

রবিবার আটঘরিয়া উপজেলার সড়াবাড়িয়া, বেরুয়ানসহ বিভিন্ন স্থানে ঘুরে এই মাস্ক বিতরণ করেন। এসময় চলমান লকডাউনে সরকারি বিধি-নিষেধ মেনে চলেতে স্বাস্থ্যবিধি অনুসরনে সকলকে সচেতন হওয়ার জন্য উৎসাহিত করা হয়। পল্লী পাঠাগার মিয়াপাড়ার সভাপতি মো. আব্দুল কাদের বলেন, মাস্ক বিহিীন রাস্তায় বের হওয়া সাধারণ মানুষকে মাস্ক বিতরণ ও সচেতনতা সৃষ্টিতে কাজ করছি।

 

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্ঠা সদস্য মো. আখিলুর রহমান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com