বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নোয়াখালী পৌরসভার উদ্যোগে শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উদযাপিত

মো. ইসমাইল হোসেন, নোয়াখালী
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬৩ বার

মাদার অফ হিউম্যানিটি,বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, প্রধানমন্ত্রী,দেশরত্ন শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে আজ সকালে নোয়াখালী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী পৌরসভার মেয়র শহীদুল্লাহ্ খাঁন সোহেলের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে আনন্দ র‍্যালি,মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

সকাল ১১ টায় নোয়াখালী জেলা শহীদ মিনার প্রাঙ্গণ থেকে এক বিশাল আনন্দ র‍্যালি বের হয়ে তা শহরের প্রধান প্রধান স্রক প্রদীক্ষীণ করে নোয়াখালী পৌরসভা প্রাঙ্গণের আলোচনা সভাস্থলে এসে শেষ হয় ।

 

আলোচনা সভার শুরু হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিনের কেক কাটার মধ্যে দিয়ে । উক্ত মিলাদ মাহফিল ও আলোচনা সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মিয়া মোহাম্মদ শাহজাহান,নোয়াখালী জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক নাজমুল আলম মঞ্জু,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নূর আলম সিদ্দিকী রাজু সহ,জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য খালেদ মঞ্জুর,সোনাপুর ডিগ্রি কলেজের সাবেক ভিপি ফুয়াদ উদ্দিন,নোয়াখালী জেলা পরিষদের সদস্য মোঃ কামাল উদ্দিন,নোয়ান্নই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিলদার হোসেন জুনায়েদ সহ নোয়াখালী জেলা আওয়ামী ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

 

আনন্দ র‍্যালি ও আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়ার মধ্যে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করা হয় ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com