বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নোয়াখালীতে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় কিশোরের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ৩২৬ বার

নোয়াখালীর বেগমগঞ্জে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার বেলা ১১টার দিকে বেগমগঞ্জ থানার পুলিশ লাশটি উদ্ধার করে।

 

নিহত কিশোরের নাম মো. রাশেদ (১৭)। সে উপজেলার আলাইয়াপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে।

 

তাজুল ইসলাম জানান, তাঁর ছেলে ঢাকায় নির্মাণশ্রমিকের কাজ করত। কয়েক দিন আগে রাতের বেলায় চোখে টর্চলাইটের আলো পড়াকে কেন্দ্র করে একই এলাকার মো. রুবেলের (২০) সঙ্গে তাঁর ছেলের ঝগড়া হয়।

 

এ ঘটনার জের ধরে রুবেলের সহযোগীরা রাশেদকে মারধর করেন। ওই ঘটনায় তিনি থানায় একটি অভিযোগ করেন। তিনি জানান, থানায় দায়ের করা অভিযোগ তদন্তে এলাকায় পুলিশ এলে হামলাকারীরা আরও ক্ষিপ্ত হন। তাঁরা তাঁদের সবাইকে দেখে নেওয়ার হুমকি দেন। অভিযুক্ত আসামি রুবেল ও তাঁর সহযোগী শাকিলসহ কয়েকজন তাঁর ভাই লোকমানের দোকানে গিয়েও নানা হুমকিধমকি দেন।

 

তাজুল ইসলামের ভাষ্য, শনিবার রাতে তাঁর ছেলে স্থানীয় রমনীরহাটে যায়। সেখান থেকে রাত ১০টার দিকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়। রোববার সকালে বাড়ি থেকে আনুমানিক এক কিলোমিটার দূরে একই গ্রামের সীমান্তবর্তী একটি বাড়ির বাগানে তাঁর ছেলের গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখেন আশপাশের লোকজন। পরে তাঁকে খবর দেওয়া হলে তিনি সেখানে গিয়ে ছেলের গুলিবিদ্ধ লাশ দেখতে পান।

 

তাজুল ইসলাম অভিযোগ করেন, রুবেল ও তাঁর সহযোগীরা তাঁর ছেলেকে পরিকল্পিতভাবে শ্বাস রোধ করে এবং মাথায় গুলি করে হত্যা করেছেন। তিনি এ ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

 

খবর পেয়ে জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম দুপুরের দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি ঘটনা তদন্ত করে বেগমগঞ্জ থানা-পুলিশকে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার মাথায় গুলি করে রাশেদকে হত্যার বিষয়টি নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com