বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

নেশার টাকা না পেয়ে ভাইয়ের মোটরসাইকেলে আগুন দিলেন ছোট ভাই

নলছিটি প্রতিনিধ
  • আপডেট টাইম : সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২৬ বার

ঝালকাঠির নলছিটিতে নেশার টাকা না পেয়ে ভাইয়ের মোটরসাইকেলে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গিয়েছে।

সোমবার(১৩ ফেব্রুয়ারী) সন্ধ্যায় নলছিটি মার্চেন্টস মাধ্যমিক বিদ্যালয় সড়কে এ আগুন দেওয়ার ঘটনা ঘটে।

বড় ভাই মো. দলিল উদ্দিন শাহিন জানান, আমার আপন ভাই মো. শাহআলম অনেক দিন ধরেই নেশার সাথে জরিত। সে প্রায় সময়ে আমার কাছ থেকে জোর করে টাকা নিয়ে নেশা করতো।

বিগত কয়েক দিন সে টাকার জন্য আমার কাছে বেশ কয়েকবার তাগিদ দেয়। আমি তাকে আর কোন টাকা পয়সা দিবো না বলে স্পষ্ট জানিয়ে দেই।

এ কারণে সে ক্ষিপ্ত হয়ে আমার ব্যবহৃত বাজাজ কোম্পানির প্লাটিনা মডেলের গাড়ীতে আমার পথরোধ করে আগুন দেয়। আগুনে মোটরসাইকেলটির অধিকাংশই পুড়ে গেছে।

এসময় আমি নলছিটি থানা পুলিশে খবর দিলে সে পালিয়ে যায়। বর্তমানে গাড়িটি পুলিশ হেফাজতে রয়েছে।

তিনি আরও বলেন, আমি এ ব্যাপারে গাড়ি পোড়ানো ও চাঁদাবাজি মামলা দায়ের প্রস্তুতি নিয়েছি। নলছিটি থানার পুলিশ পরিদর্শক( ওসি তদন্ত) মনোরঞ্জন মিস্তিরি জানান,আমরা পুড়ে যাওয়া মোটরসাইকেলটি জব্দ করেছি। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com