বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

দু’বছরেও পারেনি ফরিদপুরে জেলা বিএনপির কমিটি গঠন করতে 

এহসান রানা, ফরিদপুর
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭১ বার
দীর্ঘ ২ বছর ধরে ফরিদপুর জেলা বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে কিন্তু এই ২ বছরের মধ্যেও পারেনি কমিটি গঠন করতে দায়িতবপ্রাপ্ত নেতারা। ফলে হতাশ হয়ে পরেছে ফরিদপুরের শীর্ষ স্থানীয় ও তৃণমূলের নেতা কর্মীরা।
করোনাকালীন সময়ে পার করে এখন আবার নতুনভাবে তৎপর হয়ে পরেছে পদ পদবী পাওয়ার আশায় নেতা কর্মীরা ।
অনুসন্ধানে জানা যায়, ফরিদপুরের বিএনপির শীর্ষ স্থানীয় নেতা কর্মীরা ঢাকার কেন্দ্রীয় নেতাদের দারস্ত হয়ে পরেছে। যার যার মতো লবিং ও গ্রুপিংয়ে ব্যস্ত হয়ে পরেছেন।
অপরদিকে ফরিদপুর জেলা বিএনপির সভাপতির পদে এগিয়ে আছে তারেক জিয়ার আস্থাভাজন ফরিদপুরের কৃতি সন্তান , সমাজসেবক, দানবীর , কর্মীবান্ধব ও কেন্দ্রীয় যুবদলের ফরিদপুর বিভাগীয় সহ সভাপতি মাহাবুবুল হাসান পিংকু।
ফরিদপুরে তৃণমূলের  বিএনপির নেতা কর্মীদের দাবি দ্রুত জেলা বিএনপির কমিটি গঠন করে  বিএনপির রাজনীতি চাঙ্গা করার আহবান জানান।
উল্লেখ্য , ২০১৯ সালের ৪ ই সেপ্টেম্বর কেন্দ্রীয় বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত প্রজ্ঞাপনে ফরিদপুর জেলা বিএনপির কমিটি বিলুপ্তি ঘোষনা করে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com