বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ট্রাকের সঙ্গে মোটরসাইকলেরে ধাক্কায় দুই আনসার সদস্য নিহত

মো. জিল্লুর রহমান, যশোর
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ৫৩৭ বার

যশোরের অভয়নগরে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় দুই আনসার সদস্য নিহত হয়েছেন। শুক্রবার (২৫ জুন) দুপুর আড়াইটার দিকে অভয়নগর উপজেলার আলীপুর এলাকায় যশোর-খুলনা মহাসড়কে এ র্দুঘটনা ঘটেছে।

 

নিহতরা হলেন গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বিশ্বাসপাড়া গ্রামের সমশের আলীর ছেলে সাহাদাত হোসেন (৩৩) এবং কুষ্টিয়া মিরপুর উপজেলার আমলা সদর গ্রামের মোকসেদ আলীর ছেলে নজরুল ইসলাম (৩৫)। সাহাদাত হোসেন যশোররে নাভারণ আনসার ব্যাটালিয়নে এবং নজরুল ইসলাম খুলনার এলাহীপুর আনসার ব্যাটালয়িনে র্কমরত ছিলেন।

 

নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) মো. আব্দুল্লাহ প্রত্যক্ষর্দশীর বরাত দিয়ে বলেন, দুপুরে নজরুল ইসলাম ও সাহাদাত হোসেন মোটরসাইকেলে যশোর থেকে খুলনার দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেল চালাচ্ছিলেন নজরুল ইসলাম। দুপুর আড়াইটার দিকে মোটরসাইকেলটি অভয়নগর উপজেলার আলীপুর এলাকায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দিলে মহাসড়কের ওপর তারা ছিটকে পড়েন। এতে মোটরসাইকেল চালক নজরুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান।

 

স্থানীয়রা আহত সাহাদাত হোসেনকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্সে নিলে জরুরি বিভাগেই তার মৃত্যু হয়। এসময় তাদের কাছে থাকা বাংলাদেশ আনসার ও গ্রামপ্িরতরক্ষা বাহিনীর দুটি পরিচয়পত্র পাওয়া গেছে। মরদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের র্মগে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। ট্রাকটি আটকের চেষ্টা চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com