বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

ঝালকাঠিতে অটো চালককে হত্যা

মো: নুরুজ্জামান, ঝালকাঠি ও আরিফুর রহমান আরিফ, নলছিটি
  • আপডেট টাইম : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ১৮০ বার
ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের তিমিরকাঠি গ্রামের বাসিন্দা আব্দুস সোবাহান (৬০)। পেশায় তিনি একজন অটো চালক। শুক্রবার সন্ধ্যা সারে ৭ টায় বাড়ি থেকে বের হওয়ার পর তার আর খোঁজ মেলেনি। রাতে বাড়িতে না ফেরায় এদিক সেদিক খোঁজ করতে থাকে পরিবারের লোকজন।
এদিকে শনিবার সকাল ৮ টার কিছু আগে নলছিটির শ্রীরামপুর নামক এলাকায় ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক মহাসড়কের পাশে অজ্ঞাত পরিচয়ের এক ব্যাক্তির মরদেহ পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী।
পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মোবাইল ফোন কুড়িয়ে পেয়ে বিভিন্ন নম্বরে কল করে কথা বলে তার পরিবারের সাথে। নিহতের ছেলে আল মামুন খলিফা ঘটনাস্থলে এসে বাবার লাশ সনাক্ত করেন। মামুন জানায় তার বাবার নাম আব্দুস সোবাহান।
সে পেশায় অটো চালক। সকাল ১০ টায় ঘটনাস্থল পরিদর্শন করেছে ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। অতিরিক্ত পুলিশ সুপার মো. মইনুল হক আনন্দবার্তা’কে বলেন, পুলিশের অপরাধ তদন্ত বিভাগ বিষটি তদন্ত করছে। ঘটনাটি কিভাবে সংঘটিত হলো তা তদন্তের পরে বলা যাবে। তবে এ ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন শ্রীরামপুর এলাকার ঝালকাঠি-বরিশাল সড়কের পাশ থেকে সোবাহানের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি নেয়া হয়েছে। নিহত সোবাহানের ছেলে আল মামুন বলেন, বাবাকে পরিকল্পিত ভাবে হত্যা করে তার ব্যাটারী চালিত অটোরিক্সাটি নিয়েগেছে কে বা কারা।
থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান মামুন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com