শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২০ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ২ দিনের কর্মসূচি ঘোষণা

ডেক্স রিপোর্ট
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ১৩১ বার

ভোলা জেলা ছাত্রদলের সভাপতি শহীদ নূরে আলম হত্যার প্রতিবাদে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ২ (দুই) দিনের কর্মসূচি ঘোষণা করেছে।

কর্মসূচি হলো:

১. আগামী ৪ আগস্ট বৃহস্পতিবার, দেশের সকল বিশ্ববিদ্যালয়, জেলা ও মহানগরে (ঢাকা মহানগরী ইউনিট সমূহ অন্তভূক্ত নয়, কারণ সকাল ১১টায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শহীদ নূরে আলমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে) ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে।

এবং একই সাথে ঢাকা মহানগরীর অন্তর্ভুক্ত সকল স্তরের নেতাকর্মীদের শহীদ নূরে আলমের নামাজে জানাজায় উপস্থিত হওয়ার জন্য আহবান জানানো হয়েছে।

২. আগামী ০৬ আগস্ট শনিবার, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের উদ্যোগে পল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সম্মুখে প্রতিবাদী ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল ঘোষিত কর্মসূচি পালন করার জন্য সংশ্লিষ্ট ইউনিটের নেতা-কর্মীদের আহবান জানিয়েছেন।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদ দপ্তরের দায়িত্বে আজিজুল হক সোহেল কতৃক প্রেরিত মেইলে তথ্য নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com