বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

গাজীপুরে মহানগর যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

মো. রমজান আলী, গাজীপুর
  • আপডেট টাইম : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ২৭১ বার

গাজীপুরে কালো ব্যাচ ধারণ, পুস্পার্ঘ অর্পণ, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল সহ নানা আয়োজনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করা হচ্ছে।

 

এ উপলক্ষে সকালে বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেলের নেতৃত্বে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় যুবলীগ।

 

দিবসটি উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের উদ্যোগে হতো দরিদ্র ও অসুহায় মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। দুপুরে শহীদ বরকত উল্লাহ স্টেডিয়ামে মাঠে প্রায় দুই হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম , মহানগর যুবলীগের আহ্বায়ক সদস্য আতিকুর রহমান খান রাহাত এবং দেলোয়ার হোসেন বাদল সহ যুবলীগের অন্যান্য সদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com