বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

গাজীপুরে দুর্বৃত্তদের হামলায় আহত ছাত্রলীগ নেতার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

মো. রমজান আলী, গাজীপুর
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ২৯৪ বার
গাজীপুরের শ্রীপুরে দুর্বৃত্তদের হামলায় আহত ছাত্রলীগ নেতা রাজধানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় মৃত্যুবরণ করেছেন।
ছাত্রলীগ নেতা সৈয়দ মাসুম আহমেদ (২৮) শ্রীপুর পৌর এলাকার বেড়াইদেরচালা গ্রামের মৃত আবুল হোসেন এর ছেলে। সে শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিলেন বলে জানিয়েছেন শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহ্বায়ক মোঃ হুমায়ুন কবির হিমু।
নিহতের চাচা মোফাজ্জল হোসেন জানান, বুধবার (২১জুলাই) দিবাগত রাত ৩টার দিকে অজ্ঞাতনামা ১০/১২জন ব্যক্তি ছাত্রলীগ নেতা মাসুম আহমেদের ঘরের তারা ভেঙ্গে ভেতরে ঢুকে। এসময় বাড়ির অন্যান্য ঘর গুলোর দরজার ছিটকানি ঘরের বাহির থেকে বন্ধ করে দেয়। মাসুম ঘরের ভেতর প্রবেশ করা মাত্রই অজ্ঞাতনামা আসামীরা তাকে মারধর ও মাথায় আঘাত করে।
এসময় সে চিৎকার দিলে বাড়ির আশপাশের প্রতিবেশী এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে তাৎক্ষণিক আহতবস্থায় মাসুমকে তাকে স্থানীয় আলহেরা হাসপাতাল নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানোর পরামর্শ দেন। সেখান থেকে তাকে বৃহস্পতিবার সকালে উন্নত চিকিৎসার রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতাল নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন থাকার পর শুক্রবার ভোর রাতে তার মৃত্যু হয়।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, এঘটনায় নিহত মাসুমের চাচা থানায় অভিযোগ দায়ের করেছেন। ইতিমধ্যে ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ শুরু করেছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com