বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

গাজীপুরের শ্রীপুরে ছিনতাইয়ে বাধা দেয়ায় দোকানীকে ছুরি মেরে হত্যা

মো. রমজান আলী, গাজীপুর
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৩০৫ বার

গাজীপুরের শ্রীপুর পৌরসভার বেড়াইদের চালা এলাকায় দোকানীকে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগে এক যুবককে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

 

সকাল সাড়ে ১০টার দিকে তার নিজ দোকানে এঘটনা ঘটে। নিহত মোখলেছুর রহমান (৩২) ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার জামিরাপাড়া গ্রামের আফাজ উদ্দিন এর ছেলে। সে শ্রীপুরের বেড়াইদেরচালা এলাকায় জমি কিনে নিজ বাড়িতে বসবাস করতো। আটক রুবেল (৩০) ঝালকাঠি জেলার রাজাপুর থানার নৈহাটি গ্রামের শামসুল হকের ছেলে৷

 

নিহতের ভাই আনসারুল হক ভাই জানান, সে শ্রীপুর পৌরসভার বেড়াইদেরচালা গ্রামের লিচু বাগান এলাকায় জাহাঙ্গীর সুপার মার্কেটে মুদি দোকান পরিচালনা করতো। প্রতিদিনের মতো বুধবার সে দোকানে আসে। বেলা সাড়ে ১০টার দিকে ওই দোকানে ছিনতাই করতে অভিযুক্ত রুবেল ছিনতাইয়ের চেষ্টা করে। এসময় দোকানী মোখলেছুর রহমান বাধা দিলে তাকে ছুরিকাঘাত করে। এতে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যায় সে। এঘটনায় স্থানীয়রা ঘাতককে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

 

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভুইয়া জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। অভিযুক্তকে আটক করে হাসপাতালে নেয়া হয়েছে। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com