বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

কোটা বৈষশ্য ছাত্র আন্দোলন কালিয়াকৈরে আকম মোজাম্মেল হকের বিরুদ্ধে হত্যা মামলা

ডেস্ক রিপোর্ট
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫ বার

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজারে কোটা বৈষম্য ছাত্র আন্দোলনে অন্তর হোসেন বাবু (২২) নামের এক যুবক নিহতের ঘটনায় বুধবার রাতে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মামলাটি নিহতের চাচাতো ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হককে প্রধান আসামীসহ সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাহাজাহান খান,সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক ওসমান আলী ও কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কামাল উদ্দিন সিকদার ও সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেলকে আসামি করা হয়েছে।

নিহত অন্তর হোসেন হলো সিরাজগঞ্জের সাহদাতপুর থানার কৌজুরি গ্রামের মোঃ মোনায়েমের ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে,গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় গত ৫ আগস্ট বিকেলে কোটা বৈষশ্য ছাত্র আন্দোলন চলাকালে গুলিবিদ্ধ হয়ে সিরাজগঞ্জের অন্তর হোসেন নামের এক যুবক নিহত হন। পরে তাঁর লাশ নিহতের পরিবার উদ্ধার করে নিয়ে গ্রামের বাড়ীতে দাফন করেন।

ওই ঘটনায় বুধবার দিবাগত রাতে নিহতের চাচাতো ভাই সাইফুল ইসলাম বাদি হয়ে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হককে, সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাহাজাহান খান ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক ওসমান গনিকে হুকুমের আসামি করে ২৩২ জনের নাম উল্লেখ্য করে অজ্ঞাত ৩০০ থেকে ৪০০ জনকে আসামী করা হয়েছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াদ মাহমুদ মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলায় ২৩২ জনের নাম উল্লেখ্য করে অজ্ঞাত ৩০০ থেকে ৪০০ জনকে আসামী করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com