বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

করোনা নিয়ন্ত্রনে আছে বলেই শিক্ষা প্রতিষ্ঠান খোলা হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

কাউছার আহমেদ, মানিকগঞ্জ
  • আপডেট টাইম : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২০৫ বার

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, করোনা নিয়ন্ত্রণে আছে বলেই শিক্ষাপ্রতিষ্ঠান খোলা হয়েছে। তবে ছাত্র ছাত্রীদের স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করে ১২ থেকে ১৭ বছর বয়সের সকল  শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবে। এই টিকা প্রদান কার্যক্রম খুব দ্রুতই শুরু করা হবে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে মানিকগঞ্জ পৌরসভার উন্নয়নকল্পে ভবিষ্যৎ কর্মপরিকল্পনা বিষয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, করোনা নিয়ন্ত্রনে আছে বলেই শিল্পকারখানা সচল রয়েছে। আর সেজন্য আমাদের অর্থনৈতিক চাকা সচল আছে।  যুক্তরাষ্ট্রের করা লাল তালিকায় বাংলাদেশসহ পৃথিবীর ৮টি দেশের নাম অন্তর্ভুক্ত ছিল। তবে সেই তালিকা থেকে এখন  আমাদের দেশের নাম বাদ দিয়েছে যুক্তরাষ্ট্র।

তিনি বলেন, বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) সঙ্গে ১০ কোটি টিকার চুক্তি করা হয়েছে। এ পর্যন্ত আমরা আড়াই কোটি মানুষকে টিকা দিয়েছি।

তিনি আরো বলেন, করোনা নিয়ন্ত্রণে নাই বলে সোমেলিয়ার প্রধানমন্ত্রী তার ক্ষমতা হারিয়েছে। এখন থাইল্যান্ডের সরকার প্রধানের অবস্থাও সূচনীয় বলে জানান তিন।

সভায় পৌর মেয়র মোঃ রমজান আলীর সভাপতিত্বে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক আব্দুল লতিফ, পুলিশ সুপার গোলাম আজাদ খান, জেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, যুগ্ন সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সাধারণ সম্পাদক অতিন্দ্র চক্রবর্তী বিপ্লব প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com