বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের এ্যাড. মির্জা হুমায়ুন কবির বাচ্চু 

জাহিদুল ইসলাম মেহেদী, বরগুনা
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ১৭০ বার
করোনা ভাইরাস (কোভিট-১৯) মহামারি থেকে বিশ্ববাসী মুক্তি পাবে এই আশা রেখে আড়পাঙ্গাশিয়া- বাসিকে  ঈদ- উল- আজহার অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা তাতীঁলীগ এর সভাপতি, জেলা আইনজীবী সমিতির সহ-সভাপতি ও আমতলী উপজেলার ৭নং আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের জনপ্রিয়তার শীর্ষে থাকা ভবিষ্যৎ চেয়ারম্যান প্রার্থী এ্যাড. মির্জা হুমায়ুন কবির বাচ্চু।
শুভেচ্ছা জানিয়ে এ্যাড. মির্জা হুমায়ুন কবির বাচ্চু বলেন, বছর ঘুরে আবার পবিত্র ঈদ- উল- আজহা আমাদের মাঝে এসেছে। করোনাভাইরাস মহামারির সব অন্ধকার কাটিয়ে ঈদ- উল- আজহা আপনাদের মাঝে বয়ে আনুক অনাবিল আনন্দ। আপনাকে এবং আপনার পরিবারের সবাইকে ঈদ- উল- আজহার শুভেচ্ছা জানাচ্ছি এবং দেশের এই বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতি মাথায় রেখে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে আহ্বান জানাচ্ছি। করোনা ভাইরাসের বিস্তার রোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ থাকুন, নিরাপদ থাকুন।সবাইকে ঈদ মোবারক।
তিনি আরো বলেন, উৎসবের সঙ্গে সঙ্গে ঈদে থাকুক নিরাপত্তা ও সচেতনতা। কোরবানির কারণে যেন আমাদের পরিবেশের দূষণ বা  কোন প্রকার ক্ষয়ক্ষতি না হয়, সেদিকে সবার লক্ষ্য রাখতে হবে। এবার পবিত্র ঈদ- উল- আজহা এমন একটি সময়ে সমাগত, যখন মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্ব। আমরা অনেকেই করোনা ভাইরাসে আপনজনকে হারিয়েছি। তাই সচেতনতার সঙ্গে পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদ।
পরম করুণাময় আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করে তিনি বলেন, মানুষের জীবন থেকে দূরীভূত হোক সকল মহামারি, দুঃখ-জরা। মাননীয় প্রধান মন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সকল সংকট উত্তরণের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একইভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নব উদ্যমে এগিয়ে যাক বাংলাদেশ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com