বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার নিশ্চিতকল্পে ময়মনসিংহ জেলা প্রশাসক

মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ
  • আপডেট টাইম : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৪৭২ বার
ময়মনসিংহ জেলা প্রশাসক

ময়মনসিংহের মুক্তাগাছায় শনিবার (১০ জুলাই) সকাল ৯ টায় জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক উপজেলার কুমারগাতা ইউনিয়নের সাত্রাশিয়া মৌজায় মুজিববর্ষে আশ্রয়ণ২ প্রকল্পের ১ম ও ২য় পর্যায়ের ২২টি নির্মিত ও নির্মানাধীন ঘর পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে তিনি উপজেলা টাস্কফোর্স কমিটির সম্মানিত সদস্যদের সাথে মতবিনিময় করেন। এই সময় তিনি আশ্রয়ণের ঘরসমূহ যেনো ডিজাইন ও স্পেসিফিকেশন অনুযায়ী নির্মাণ করা হয় সেদিকে লক্ষ্য রাখার জন্য সংশ্লিষ্টদের অনুরোধ জানান।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, উপজেলা পরিষদ চেয়ারম্যান (প্যানেল), উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারী কমিশনার (ভূমি), পিআইও, উপজেলা প্রকৌশলী, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ স্থানীয় গণ্যমান্যব্যক্তিসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com