বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

আমতলী সামাজিক সংগঠন ভায়ো অর্থায়নে রান্না করা খাবার বিতরণ

জাহিদুল ইসলাম মেহেদী, বরগুনা
  • আপডেট টাইম : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ১৪৪ বার
কঠোর লকডাউনে মানসিক ভারসাম্যহীন ও প্রতিবন্ধী পথচারীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে সামাজিক সংগঠন বাংলাদেশ হিউম্যানিটরিয়ার ইয়ুথ অর্গানাইজেশন (ভায়ো)
শনিবার (৭ আগস্ট) বরগুনা জেলার আমতলী উপজেলার পৌরসভায় বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে এসব খাবার বিতরণ করেন সংগঠনের সদস্যরা।
সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ সাইদুর রহমান বলেন, বাংলাদেশ হিউম্যানিটরিয়ার ইয়ুথ অর্গানাইজেশন সংগঠন নিজস্ব অর্থায়নে প্রতিষ্ঠালগ্ন থেকে শিক্ষা বঞ্চিত শিশু, মানসিক ভারসাম্যহীন ও প্রতিবন্ধীদের নিয়ে জন্য কাজ করছে।
তিনি আরো বলেন, করোনার সংকটের শুরু থেকেই সংগঠনের বন্ধুরা অসহায়, দুস্থ ও মানসিক ভারসাম্যহীন ব্যাক্তিদের খাবার বিতরণ করেছে। তারই ধারাবাহিকতায় আজকেও খাবার বিতরণ করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, এন এস এস এর পরিচালক সাহাবুদ্দিন পান্না, বিডি লাইভ ২৪ এর স্টাফ রিপোর্টার সাংবাদিক নাহিদুর রহমান, বাংলাদেশ মফম্বল সাংবাদিক সোসাইটি বরগুনা জেলা সভাপতি জিয়া সিদ্দিকী, বাংলাদেশ মফম্বল সাংবাদিক সোসাইটি কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব সাইফুল্লাহ নাসির।
বাংলাদেশ হিউম্যানিটরিয়ার ইয়ুথ অর্গানাইজেশন এর সাধারণ সম্পাদক মহিউদ্দিন লিমন, আমতলী উপজেলা সমন্বয়ক তাসনুভা ইসলাম মিম, সাকিবুল ইসলাম সাকিব, বরগুনা জেলা কমিটির সহ সাধারণ সম্পাদক লিমন চন্দ্র, মাহমুদ সাওন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com