বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

আবারো উত্তাল নোয়াখালী

মোঃ ইসমাইল হোসেন, নোয়াখালী
  • আপডেট টাইম : শনিবার, ১২ জুন, ২০২১
  • ৫৩৩ বার

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নির্বাচনী এলাকা নোয়াখালী ৫ আসন কোম্পানিগঞ্জে আবারো তৈরি হয়েছে অস্থিতিশীল রাজনৈতিক পরিবেশ। আজ সকাল সাড়ে আট টার দিকে ব্যাক্তিগত গাড়িতে করে ঢাকা যাওয়ার পথে কোম্পানিগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল ও তার সাথে থাকা রাজনৈতিক সহকর্মীদের উপর হামলা করে একদল দূর্বৃত্ত।

হামলায় সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের গাড়ি ভাংচুর সহ তার সঙ্গে থাকা ৪ জন গুরুতর আহত হন। আহতদের উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হসপিটালে ভর্তি করা হয়েছে। এদিকে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের উপর হামলার প্রতিবাদে রাস্তা অবরোধ করে টায়ার জ্বালিয়ে এবং গাছের গুঁড়ি ফেলে বিক্ষোভ মিছিল করে কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

এদিকে হামলার প্রতিবাদে তাৎক্ষণিক ফেইসবুক লাইভে আসে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর ভাগিনা,কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশিদ মঞ্জু। ফেইসবুক লাইভে এসে তিনি অভিযোগ করে বলেন, এই হামলা হত্যার উদ্দেশ্য করা হয়েছে এবং হামলা করার মূল পরিকল্পনা কারী মেয়র আব্দুল কাদের মির্জা। তিনি ফেইসবুক লাইভে এসে আরোও অভিযোগ করে বলেন,যদি এই ন্যাক্কার জনক হামলার সুষ্ঠ তদন্ত ও মেয়র আব্দুল কাদের মির্জা কে দ্রুত আইনী ব্যাবস্থায় আনা না হয় তাহলে পুরো কোম্পানিগঞ্জ অচল করে দেওয়া হবে এবং আজ দুপুর তিন টা থেকে তিনি কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সমস্ত নেতাকর্মীর উদ্দেশ্য ৪৮ ঘন্টার হরতাল পালন করার ঘোষণা দেন।

 

৪৮ ঘন্টার হরতাল সুষ্ঠ ভাবে পালনের জন্য তিনি কোম্পানিগঞ্জের সকল ব্যাবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার পাশাপাশি সকল আওয়ামী নেতাকর্মীদের মাঠে থাকারও নির্দেশনা প্রদান করেন। এদিকে কোম্পানিগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের উপর হামলার অভিযোগ টি অস্বীকার করেন মেয়র আব্দুল কাদের মির্জা। তিনি বলেন,চেয়ারম্যান বাদলের দু পক্ষের সমর্থকদের মধ্যে বণিবনা না হওয়ায় তারা নিজেরা নিজেদের উপর হামলা চালিয়ে আমাকে দোষারোপ করার অপচেষ্টা চালাচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com