শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

আটঘরিয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন

মো. জিল্লুর রহমান রানা, পাবনা
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ২১২ বার

পাবনার আটঘরিয়ায় স্বামীর হাতে স্ত্রী শারিনা খাতুন (২৮) খুন হয়ে। বুধবার রাত ৭ টার দিকে উপজেলার মাজপাড়া ইউনিয়নের সোনাকান্দর বটতলা মোড়ে এই ঘটনা ঘটে। নিহত শারিনা খাতুন সোনাকান্দর গ্রামের মৃত আব্দুর রহমানের পালিত মেয়ে।

স্থানীয়রা জানান, উপজেলার মাজপাড়া ইউনিয়নের সোনাকান্দর গ্রামের মৃত আব্দুর রহমানের পালিত মেয়ে শানরিনা খাতুনের ৭-৮ বছর আগে পার্শবর্তী ঈশ্বরদী উপজেলার মুলাডুলি গ্রামের রতন আলীর সঙ্গে বিয়ে হয়।

গত একবছর যাবৎ স্বামী-স্ত্রীর বনিবনা না থাকায় শারিনা খাতুন বাবার বাড়িতে বসবাস করছিল এবং বাবার অবর্ত।মানে সোনাকান্দর বটতলা মোড়ে ঔষধের দোকানে ব্যবসা করতেন।

এৗদিন রাতে মোটরসাইকেল যোগে স্বামী রতন হোসেন সহ আরও আনুমানিক ২জনকে সঙ্গে নিয়ে শারিনার দোকানে প্রবেশ করে ছুরি দিয়ে গুরুত্বর আঘাতে রক্তাত্ত্ব করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী বুঝতে পেরে তাকে উদ্ধার করে হাসাপাতালে নেওয়ার পথেই মৃত্যু হয়।

এ বিষয়ে আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক বলেন, ঘটনা জানার সঙ্গে সঙ্গে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি তদন্ত করলে বিস্তারিত জনা যাবে। তিনি বলেন মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com