বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

আজ মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যু বার্ষিকী

মোঃ মনিরুল ইসলাম, সিরাজগঞ্জ
  • আপডেট টাইম : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ৬২৫ বার

মোহাম্মদ নাসিমের পপ্রথম মৃত্যু বার্ষিকী আজ। আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সাবেক সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী আজ রোববার (১৩ জুন)। গত বছর এই দিনে মহান এই নেতা চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন।

এর আগে কোভিড-১৯ উপসর্গ নিয়ে গত বছরের ১ জুন হাসপাতালে ভর্তি হন মোহাম্মদ নাসিম। পরে তাঁর শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়। এরপর তিনি ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হন। পরবর্তী সময়ে কোভিড-১৯ পরীক্ষার ফল নেগেটিভ আসলেও স্ট্রোকজনিত জটিলতায় চিকিৎসকরা জরুরিভিত্তিতে তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচার করেন। সেই থেকে মৃত্যুর আগ পর্যন্ত তিনি ডিপ কোমায় ছিলেন।

মোহাম্মদ নাসিমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগ ও পরিবারের পক্ষ থেকে আজ সকালে বনানীতে মরহুমের কবরে শ্রদ্ধা নিবেদন করা হয়। নাসিমের নির্বাচনী আসন সিরাজগঞ্জ-১ কাজিপুরে বেলা ১১ টায় দোয়া অনুষ্ঠানের আয়োজন করেছেন উপজেলা আ.লীগ। উপস্থিত ছিলেন নাসিমপুত্র ও এই আসনের বর্তমান এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়।

এরপর বিকেলে সিরাজগঞ্জ মনসুর আলী মিলনায়তনে জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনাসভায় উপস্থিত থাকবেন আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতারা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com