শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

অবশেষে মেয়র সাদিক ও প্রশাসনের সমঝোতা

বরিশাল অফিস
  • আপডেট টাইম : সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ১৫২ বার

বরিশালের সদর ইউএনওর বাসভবনে হামলাকে কেন্দ্র করে বরিশাল মহানগর আ’লীগ ও প্রশাসনের দ্বন্ধের অবশেষে সমধান হয়েছে।

 

বরিশাল বিভাগীয় কমিশনারের আহ্বানেই সমঝোতা বৈঠকটি অনুষ্ঠিত হয়েছে।

 

রবিবার (২২আগস্ট) রাতে বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয়ে এক বৈঠকে বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, ইউএনও মুনিবুর রহমান, বিভাগীয় কমিশনার সাইফুল ইসলাম বাদল ও জেলা প্রশাসক জসিমউদ্দিন হায়দারসহ কর্মকর্তারা বসে মিমাংসা করেন।

 

এ সময় সাবেক এমপি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুসসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

 

রাত ৯ টার দিকে বিভাগীয় কমিশনারের বাস ভবনের অফিস কার্যালয় পুরো বিষয়টি নিয়ে আলোচনা সাপেক্ষে উভয় পক্ষ সমঝোতা করেন।

 

একই সাথে মেয়রের বিরুদ্ধে মামলা তুলে নেয়ার বিষয়টিও উত্থাপন করা হয়।

 

এর আগে আজ দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে ব্রিফিংকালে সমঝোতার ইঙ্গিত দিয়েছিলেন স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম।

 

এদিকে আনুষ্ঠানিকভাবে প্রেস বিজ্ঞপ্তি দিয়েছে বরিশাল সিটি করপোরেশন (বিসিসি)।

 

সোমবার (২৩ আগস্ট) রাত সোয়া ১টার দিকে মেইলে সিটি করপোরেশনের জনসংযোগ দপ্তর থেকে সংবাদ বিজ্ঞপ্তিটি গণমাধ্যমে পাঠানো হয়।

যেখান বলা হয়েছে, গত ১৮ আগস্ট রাতে বরিশাল সিটি করপোরেশনের পরিচ্ছন্নতা কর্মীদের সঙ্গে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার ভুল বোঝাবুঝির কারণে যে অনাকাঙ্খিত ঘটনা ঘটেছিল তার অবসানকল্পে রোববার (২২ আগস্ট) দিবাগত রাতে বরিশাল বিভাগীয় ও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে এক বৈঠক অনুষ্ঠিত হয়।

 

প্রশাস‌নের পক্ষ থে‌কে বিভাগীয় ক‌মিশনার মো. সাইফুল হাসান বাদল, রেঞ্জ ডিআইজি এস এম আকতারুজ্জামান, ব‌রিশাল মে‌ট্রোপ‌লিটন পু‌লি‌শের ক‌মিশনার মো. শাহাবু‌দ্দিন খান, জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, পু‌লিশ সুপার মারুফ হো‌সেন, র‍্যাব-৮-এর অধিনায়ক অতি‌রিক্ত ডিআইজি জামিল হাসানসহ মোট ১১ জন উপ‌স্থিত ছি‌লেন। তবে ছবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমানকে দেখা যায়নি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com