শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির নিন্দা প্রতিবাদ

ঢাকা অফিস
  • আপডেট টাইম : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ৭৮ বার

গত ১৮ আগস্ট ২০২১, নরসিংদীর মনোহরদীতে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের শান্তিপূর্ণ কর্মসূচি চলাকালে নেতৃবৃন্দের ওপর ছাত্রলীগ-যুবলীগের হামলার প্রতিবাদে গতকাল শুক্রবার (২০ আগস্ট) দেশব্যাপী জেলা ও মহানগরে স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

 

এরই অংশ হিসেবে ময়মনসিংহ দক্ষিণ জেলায় অনুষ্ঠিত শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল থেকে জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি এম কে সনজু এবং স্বেচ্ছাসেবক দল কর্মী মোশারফ হোসেনকে গ্রেফতার করে পুলিশ। তাদেরকে অন্যায়ভাবে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল।

 

আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, “বর্তমান অবৈধ আওয়ামী সরকার জেল-জুলুম ও দমন-নিপীড়ণের মাধ্যমে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিরোধী দলকে নিশ্চিহ্ন করতে মরিয়া হয়ে উঠেছে। জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-ময়মনসিংহ দক্ষিণ জেলা শাখার সহ-সভাপতি এম কে সনজু এবং জেলা স্বেচ্ছাসেবক দল কর্মী মোশারফ হোসেনকে গ্রেফতার সেটিরই ধারাবাহিকতা।

 

সরকার কর্তৃত্ববাদী শাসন প্রতিষ্ঠিত করতে রাজনীতির পথকে কঠিন করে তুলেছে। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে-নিজেদের একচ্ছত্র ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে রাজনীতি করার অধিকার কেবল আওয়ামী লীগেরই রয়েছে, অন্য কারো নয়। বিরোধী দল, মত ও গণমাধ্যমের স্বাধীনতাকে ভুলুন্ঠিত করে দেশে ফ্যাসিবাদী রাজত্ব কায়েম করা হয়েছে। তবে জনগণ আওয়ামী বর্বর শাসন থেকে দেশকে রক্ষা করতে এখন আরও বেশী ঐক্যবদ্ধ। যেকোন মূহুর্তে বর্তমান ভোটারবিহীন সরকারের ভয়াবহ দুঃশাসনের সমাপ্তি ঘটবে।

বিবৃতিতে নেতৃদ্বয় ময়মনসিংহ দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি এম কে সনজু এবং জেলা স্বেচ্ছাসেবক দল কর্মী মোশারফ হোসেন এর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে অবিলম্বে তাদের নি:শর্ত মুক্তির জোর দাবি জানান।
বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক মো: রফিকুল ইসলামের প্রেরিত মেইলের মাধ্যেমে তথ্যটি জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com